নোয়াখালীতে ভুয়া চিকিৎসক আটক

ডক্টর টিভি রিপোর্ট
2023-07-30 10:44:37
নোয়াখালীতে ভুয়া চিকিৎসক আটক

নোয়াখালীর সদর উপজেলা থেকে ভুয়া মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে

নোয়াখালীর সদর উপজেলা থেকে ভুয়া মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। শনিবার (২৯ জুলাই) রাত ৮টার দিকে জেলা শহর মাইজদীর নাপিতের পোল এলাকার একটি হসপিটাল থেকে তাকে আটক করা হয়। এরআগে সিভিল সার্জন কার্যালয়ের একটি টিম তাকে ভুয়া ডাক্তার হিসেবে সনাক্ত করেন। 

গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। আটককৃত ভুয়া ডাক্তার মো. নুরুল হাসান (৫০) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায় আবদুর রাজ্জাকের ছেলে। তার বিরুদ্ধে মামলা দেওয়া হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন।  

এদিকে, আজ রোববার (৩০ জুলাই) দুপুরের দিকে আটক ভুয়া ডাক্তারকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ পরিচয় দিয়ে ২০২০ সাল থেকে নোয়াখালীর গুডহিল হসপিটাল কমপ্লেক্সসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতাল রোগী দেখে আসছেন মো. নুরুল হাসান। তার দেওয়া রিপোর্ট নিয়ে সেখানকার সরকারি হাসপাতালের চিকিৎসকদের সন্দেহ হয়। পরে শনিবার সন্ধ্যার দিকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, রাত ৮টার দিকে ভুয়া ডাক্তারকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে জয়পুরহাট থানায় আরো একটি মামলা রয়েছে।


আরও দেখুন: