মুগদায় চিকিৎসককে মারধরকারী সেই ব্যক্তির জামিন লাভ

ডক্টর টিভি রিপোর্ট
2023-07-27 16:48:49
মুগদায় চিকিৎসককে মারধরকারী সেই ব্যক্তির জামিন লাভ

মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত সন্তানকে (৭) ভর্তি করাতে গিয়ে চিকিৎসককে মারধরের ঘটনায় আটক সেই হাবিবুর রহমানের জামিন মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (২৭ জুলাই) পাঁচ হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দিয়েছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আশেক ইমাম। 

বৃহস্পতিবার (২৭ জুলাই) তাকে আদালতে হাজির করা হলে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা মুগদা থানার উপ-পরিদর্শক মো. আব্দুল মান্নান। আসামি ও রাষ্ট্রপক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার জামিন মঞ্জুর করেন।

বুধবার (২৬ জুলাই) দুপুরের দিকে মুগদা হাসপাতালের জরুরি বিভাগে নিজের ডেঙ্গু আক্রান্ত শিশু সন্তানকে ভর্তি করাতে যান অিভিযুক্ত হাবিবুর রহমান। হাসপাতালে শয্যা ফাঁকা না থাকায় পার্শ্ববর্তী অন্য কোনো হাসপাতালে শিশুকে ভর্তি করানোর অনুরোধ জানান চিকিৎসক। এরপর কথা কাটাকাটির জেরে শিশুটির বাবা চিকিৎসকের ওপর চড়াও হন। এক পর্যায়ে শিশুটির বাবা চিকিৎসকের কলার ধরেন এবং কিল-ঘুষি মারতে থাকেন। পরে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। 

এ ঘটনায় মুগদা হাসপাতালের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. আহমেদুল কবির।


আরও দেখুন: