জাতীয় মেডিকেল বিতর্ক ও সাংস্কৃতিক উৎসব কাল শুরু

ডক্টর টিভি রিপোর্ট
2023-07-27 16:03:41
জাতীয় মেডিকেল বিতর্ক ও সাংস্কৃতিক উৎসব কাল শুরু

ইউনিমেড ইউনিহেলথ অষ্টম এনডিএফ বিডি- জাতীয় মেডিকেল বিতর্ক ও সাংস্কৃতিক উৎসব-২০২৩ এর পোস্টার

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে আগামীকাল শুক্রবার (২৮ জুলাই) শুরু হতে যাচ্ছে  ইউনিমেড ইউনিহেলথ অষ্টম এনডিএফ বিডি- জাতীয় মেডিকেল বিতর্ক ও সাংস্কৃতিক উৎসব-২০২৩। ন্যাশনাল ডিভেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) এবং শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের যৌথ উদ্যোগে ২ দিনব্যাপী অনুষ্ঠানে এবারের স্লোগান- মননে তারুণ্য, ধমনিতে যুক্তি, সেবার আবেশেই মিলবে মুক্তি। 

বুধবার (২৬ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় ন্যাশনাল ডিভেট ফেডারেশন বাংলাদেশ।

আয়োজনে সারা দেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজ এবং ডেন্টাল কলেজের শিক্ষার্থী, ইর্ন্টান ডাক্তার ও শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করতে পারবেন। সহস্রাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণে দুই দিনব্যাপী এই আয়োজনে থাকবে বিতর্ক, কুইজ, ইংরেজি পাবলিক স্পিকিং, বাংলা পাবলিক স্পিকিং, একক দেশাত্মবোধক ও আধুনিক গান, একক নৃত্য, অভিনয় ও মিউজিক ভিডিওর প্রতিযোগিতা। 


দুই দিনব্যাপী প্রতিযোগিতায় অতিথি থাকবেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. মোহাম্মদ টিটো মিঞা, ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান এম মোসাদ্দেক হোসেন ও ডিভেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণসহ অনেকে। 


আরও দেখুন: