ময়মনসিংহে চিকিৎসকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

ডক্টর টিভি রিপোর্ট
2023-07-19 11:28:30
ময়মনসিংহে চিকিৎসকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

ডা. সাদমান রাফি রনি

ময়মনসিংহ নগরীতে নিজের ঘর থেকে সাদমান রাফি রনি (৪০) নামের এক চিকিৎসকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে মরদেহ উদ্ধারের পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। সূত্র : আজকের পত্রিকা। 

নিহত চিকিৎসক সাদমান রাফি রনি ময়মনসিংহ নগরীর পুরোহিতপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে। কুষ্টিয়ার একটি বেসরকারি হাসপাতালে অ্যানেসথেসিয়া বিশেষজ্ঞ হিসেবে কর্মরত ছিলেন তিনি। 

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, নিহতের অণ্ডকোষের কাছে ইনজেকশন নেওয়ার ছিদ্র পাওয়া গেছে। নেশাজাতীয় ইনজেকশনও পাওয়া গেছে। ঠিক কী কারণে মৃত্যু হয়েছে তা জানার জন্য ময়নাতদন্ত করা হয়েছে। এটি আত্মহত্যা হতে পারে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। 

পুলিশ আরও জানায়, নিজের ঘরে সাদমানের মরদেহ রক্তাক্ত অবস্থায় দেখতে পান বৃদ্ধা মা রেহেনা বেগম। বাড়িতে মা ও সাদমান ছাড়া আর কেউ ছিলেন না। খবর পেয়ে পুলিশ ও সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে যান। কিন্তু প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ জানতে পারেনি তারা। শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকলেও সাদমানের কক্ষের মেঝে রক্তে ভেজা ছিল।


আরও দেখুন: