স্মারকলিপি দিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আন্দোলনকারী চিকিৎসকরা

ডক্টর টিভি রিপোর্ট
2023-07-10 16:48:57
স্মারকলিপি দিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আন্দোলনকারী চিকিৎসকরা

প্রধানমন্ত্রীর কার্যালয়

মাসিক ভাতা ৫০ হাজার টাকায় উন্নীত করা ও তা নিয়মিত পাওয়ার দাবি জানাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়েছেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস এসোসিয়েশনেরা নেতারা। ডক্টর টিভিকে এব তথ্য নিশ্চিত করেছেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. নূরুন্নবী। 


তিনি জানান, সোমবার (১০ জুলাই) বেলা সোয়া ৩টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস এসোসিয়েশনের সভাপতি ডা. জাবির হোসেন, সহ-সভাপতি ডা. ইমরান সিকদার ও ডা. হাবিবুর রহমান স্মারকলিপি জমা দেন। তারা প্রধানমন্ত্রীর ব্যক্তিগত পিএস-১ এর কাছে আন্দোলনকারী চিকিৎসকদের পক্ষে স্মারকলিপি হস্তান্তর করেন। এছাড়াও পার্শ্ববর্তী দেশ ভারত, পাকিস্তানসহ পৃথিবীর বিভিন্ন দেশের পোস্টগ্রাজুয়েট ট্রেইনি চিকিৎসকদের প্রাপ্ত সুযোগ-সুবিধার তথ্য প্রধানমন্ত্রী বরাবর জমা দিয়েছেন তারা। 


প্রধানমন্ত্রীর পিএস-১ অত্যন্ত মনোযোগ সহকারে চিকিৎসকদের কথা শুনেন এবং তাদের স্মারকলিপি নিয়ে প্রধানমন্ত্রী বরাবর দিয়েছেন। তিনি চিকিৎসক প্রতিনিধিদের অপেক্ষা করতে বলেছেন। 


উল্লেখ্য, আজ সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে আন্দোলনকারী চিকিৎসকদের দাবির বিষয়ে কথা বলেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ। এ জন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস এসোসিয়েশনের নেতারা।


আরও দেখুন: