শহীদ মিনার চত্বরে আন্দোলনকারী চিকিৎসকদের অবস্থান ধর্মঘট

ডক্টর টিভি রিপোর্ট
2023-07-08 13:23:16
শহীদ মিনার চত্বরে আন্দোলনকারী চিকিৎসকদের অবস্থান ধর্মঘট

মাসিক ভাতা ৫০ হাজার টাকায় উন্নীত করা ও তা নিয়মিত পাওয়ার দাবিতে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান ধর্মঘট পালন করছেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি চিকিৎসকরা

মাসিক ভাতা ৫০ হাজার টাকায় উন্নীত করা ও তা নিয়মিত পাওয়ার দাবিতে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান ধর্মঘট পালন করছেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি চিকিৎসকরা। এরআগে, আজ শনিবার (৮ জুলাই) থেকে দাবি আদায়ে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেন তারা। ডক্টর টিভিকে এ তথ্য নিশ্চিত করেছেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. নূরুন্নবী। 


তিনি জানান, অবস্থান ধর্মঘটের শুরুতেই পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস এসোসিয়েশনের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। এ সময় সংগঠনের সভাপতি সভাপতি ডা. জাবিরসহ কেন্দ্রীয় ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা সাথে ছিলেন।  


পরে, উপস্থিত সাংবাদিকদের কাছে আন্দোলনের যৌক্তিকতা তুলে ধরেন নেতৃবৃন্দ। তারা বলেন, মাসিক ভাতা ২০ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকায় উন্নীত করার দাবিতে পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি চিকিৎসকদের সঙ্গে অনেকের আলোচনা হয়েছে। সবাই কেবল আশ্বাস দিয়েছেন। কিন্তু দাবি আদায়ে দৃশ্যমান কোন সহযোগিতা করেননি। এ কারণে আজ থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করতে বাধ্য হলেন পোস্টগ্রাজুয়েট প্রাইভেট ট্রেইনি চিকিৎসকরা। চিকিৎসকদের নায্য দাবি মেনে নিতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে আন্দোলনকারীরা। 


আরও দেখুন: