রেসিডেন্টদের হাজিরার ফটোকপি পাঠানোর নির্দেশ

ডক্টর টিভি রিপোর্ট
2023-06-14 17:08:16
রেসিডেন্টদের হাজিরার ফটোকপি পাঠানোর নির্দেশ

বিষয়ভিত্তিক হাজিরার সত্যায়িত ফটোকপি পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধিভুক্ত মেডিকেল কলেজ ও ইন্সস্টিটিউটে কর্মরত রেসিডেন্টদের চারদিনের বিষয়ভিত্তিক হাজিরার সত্যায়িত ফটোকপি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার অফিসে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহাম্মদ হাফিজুর রহমান ও সহকারী পরিচালক (কাউন্সিল) জি এম আবুল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ নির্দেশ দেওয়া হয়।

এতে বলা হয়, ১৩ জুন বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত বিভিন্ন মেডিকেল কলেজ ও ইনস্টিটিউটে অধ্যয়নরত রেসিডেন্টদের অনেকে এই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কর্তৃপক্ষের পূর্বানুমতি ব্যতিরেকে ভাতা বৃদ্ধির দাবিতে সভা সমাবেশের নামে কর্তৃপক্ষের সাথে অশোভন আচরণ করেছেন।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, এই প্রেক্ষিতে রেসিডেন্টরা তাদের সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা কার্যক্রম নিয়মিত অংশগ্রহণ করেছেন কিনা তা নিশ্চিতকরণের জন্য গত ১২ থেকে ১৫ জুন পর্যন্ত চারদিনের বিষয়ভিত্তিক হাজিরা খাতার ফটোকপি সত্যায়িত করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসে প্রেরণের নির্দেশ করা হলো।

আদেশের অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, সকল বিভাগীয় চেয়ারম্যান, অধিভুক্ত সকল মেডিকেল কলেজ ও ইনস্টিটিউটের পরিচালক বা অধ্যক্ষসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো হয়েছে।


আরও দেখুন: