চার্জার ফ্যান বিস্ফোরণ, বাবা-মায়ের পরে মারা গেলেন মেয়ে

ডক্টর টিভি রিপোর্ট
2023-06-14 15:11:26
চার্জার ফ্যান বিস্ফোরণ, বাবা-মায়ের পরে মারা গেলেন মেয়ে

বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে তিন জনে দাঁড়ালো।

নারায়ণগঞ্জের ফতুল্লার  কাশীপুর এলাকায় চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ সোনিয়া আক্তার (৩০) মারা গেছেন। এর আগে সোমবার সন্ধ্যায় তার বাবা আব্দুস সালাম এবং মঙ্গলবার সকালে মা বুলবুলি বেগমের মৃত্যু হয়। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে তিন জনে দাঁড়ালো।

বুধবার (১৪ জুন) সকালের দিকে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান সোনিয়া।

সোনিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো তরিকুল ইসলাম সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে চার্জার ফ্যান বিস্ফোরণে দগ্ধ হয়ে একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজন আমাদের এখানে চিকিৎসাধীন ছিলেন। এদের মধ্যে সোনিয়া আক্তার নামে আরও একজন আজ আইসিইউতে মারা গেছেন। তার শরীরের ৪২ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় দগ্ধ আরও দুই জন চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (৯ জুন) সকাল ৮টার দিকে চার্জার ফ্যান বিস্ফোরণের এই ঘটনা ঘটে। এতে একই পরিবারের পাঁচজন দগ্ধ হন। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখান থেকে তিনি জন মারা গছেন। বর্তমানে টুটুল (২৫) ও মেহেজাবিন (৭) চিকিৎসাধীন।


আরও দেখুন: