ফ্যানের পাখায় আগুন ধরে এক পরিবারের ৫ জন দগ্ধ

ডক্টর টিভি রিপোর্ট
2023-06-09 15:27:49
ফ্যানের পাখায় আগুন ধরে এক পরিবারের ৫ জন দগ্ধ

হঠাৎ ঘরের বৈদ্যুতিক পাখায় শর্টসার্কিট থেকে আগুন লেগে যায়

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বৈদ্যুতিক পাখায় আগুন ধরে একই পরিবারের শিশুসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৯ জুন) সকালে ফতুল্লার কাশিপুর খিল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন– সালাম মণ্ডল (৫৫), তার স্ত্রী বুলবুলি বেগম (৪০), ছেলে মো. টুটুল (২৫), মেয়ে সোনিয়া আক্তার (২৭) ও সোনিয়া আক্তারের মেয়ে মেহজাবিন (৭)।

তাদের গ্রামের বাড়ি নাটোরে। নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর খিল মার্কেট এলাকায় ভাড়া থাকেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক কাজী মাসুদ রানা জানান, দগ্ধরা সবাই একই কক্ষে ঘুমিয়ে ছিলেন। সকালের দিকে হঠাৎ ঘরের বৈদ্যুতিক পাখায় শর্টসার্কিট থেকে আগুন লেগে যায়। তখন সে কক্ষের বিছানায় থাকা একই পরিবারের নারী-শিশুসহ সবাই দগ্ধ হন।

শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, দগ্ধদের মধ্যে মো. সালাম মণ্ডলের শরীরের ৭০ ও টুটুলের ৬০ শতাংশ পুড়ে গেছে। সোনিয়ার শরীরের ৪২, শিশু মেহজাবিনের ৩৫ ও বুলবুলির শরীরের ২৫ শতাংশ পুড়েছে। হাসপাতালে তাদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দগ্ধদের হাসপাতালে নিয়ে যান মো. সোহাগ নামে এক ব্যক্তি। তিনি বলেন, সালাম মণ্ডল রিকশা চালান ও তার স্ত্রী বুলবুলি পোশাক কারখানায় কাজ করেন। অন্যরা তাদের ছেলেমেয়ে ও নাতনি। সবাই ঘুমিয়ে থাকার সময় পাখায় আগুন লেগে এ ঘটনা ঘটে। তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে গিয়ে উদ্ধার করেন।


আরও দেখুন: