ওয়ারীতে দগ্ধ ৫ জন বার্ন ইনস্টিটিউটে ভর্তি

ডক্টর টিভি রিপোর্ট
2023-06-07 13:01:25
ওয়ারীতে দগ্ধ ৫ জন বার্ন ইনস্টিটিউটে ভর্তি

দগ্ধদের মধ্যে ৮০ শতাংশ পুড়ে যাওয়া সোহেলের অবস্থা আশঙ্কাজনক

রাজধানীর ওয়ারী এলাকায় সড়ক মেরামতের সময়ে গ্যাস লাইনে লাগা আগুনে ছয়জন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে গেছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, বর্তমানে মো. সোহেল (৩৫), মো. হেলাল (৪০), মো. মামুন (৫০), আব্দুল রশিদ (৬৫) ও আনোয়ারুল ইসলাম (২১) চিকিৎসাধীন।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন জানান, মঙ্গলবার (৬ জুন) রাত আড়াইটার দিকে ওয়ারীর টিপু সুলতান সড়কে গ্যাস লাইন মেরামত করার সময় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে তিন ঘণ্টার চেষ্টায় ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের ঘটনায় ওই এলাকায় আর কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানান তিনি।

তবে টিপু সুলতান সড়কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত গ্যাসের চুলা ব্যবহার ও ধূমপান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে ফায়ার সার্ভিস।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন মো. তারিকুল ইসলাম বলেন, ‘দগ্ধদের মধ্যে ৮০ শতাংশ পুড়ে যাওয়া সোহেলের অবস্থা আশঙ্কাজনক। মামুনের ১২ ও হেলালের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। আর আনোয়ারুল ২২ শতাংশ ও বৃদ্ধ রশিদের শরীরের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।


আরও দেখুন: