প্যারালাইজড বাবাকে রাস্তায় ফেলে গেল ছেলে, দুইদিন পর মৃত্যু

ডক্টর টিভি রিপোর্ট
2023-06-05 12:03:21
প্যারালাইজড বাবাকে রাস্তায় ফেলে গেল ছেলে, দুইদিন পর মৃত্যু

আজিমপুর কবরস্থানের পাশ থেকে আব্দুর রশীদ খাঁর মরদেহ উদ্ধার করা হয়।

রাজধানীর আজিমপুর কবরস্থানের পাশ থেকে আব্দুর রশীদ খাঁ (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের ধারণা, তার ছোট ছেলে মো. লিটন বৃহস্পতিবার তাকে আজিমপুরে ফেলে গেছেন।

তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়। রাজধানীর কামরাঙ্গীরচরে সন্তানদের কাছে থাকতেন তিনি। শনিবার বিকেলে রাস্তায় তার মৃত্যু হয়। 

আব্দুর রশীদের বড় ছেলে মো. স্বপন জানান, বাবা প্যারালাইজড রোগী হওয়ায় হাঁটাচলা করতে পারতেন না। বড় বোন বিউটি আক্তারের কামরাঙ্গীরচরের বড়গ্রামের বাসায় থাকতেন তার বাবা। বিউটি বাসা পরিবর্তন করেন বুধবার। নতুন বাসা গোছগাছ করার জন্য বৃহস্পতিবার ছোট ভাই লিটনের নুরবাগের বাসায় বাবাকে পাঠিয়েছিলেন তিনি। এর দুদিন পর আজিমপুর কবরস্থানের পাশে বাবার লাশ পাওয়া যায়।

স্বপন বলেন, লিটন বাবাকে ফেলে রেখে এসেছিল, নাকি বাবা একাই ছেঁচড়িয়ে চলে গিয়েছেন জানি না। তবে মনে হয়, ছোট ভাই লিটন ‍ওইখানে ফেলে এসেছিল। তবে এ বিষয়ে তার ছোট ভাই লিটনের কোন বক্তব্য পাওয়া যায়নি। 

এ বিয়য়ে লালবাগ থানার উপপরিদর্শক হুজাইফা হোসাইন জানান, শনিবার বিকেলে খবর পাই আজিমপুর কবরস্থানের পাশে এক বৃদ্ধের লাশ পড়ে আছে। পরে অজ্ঞাতপরিচয় হিসেবে বৃদ্ধের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। আঙুলের ছাপ পরীক্ষা করে রাতে তার পরিচয় শনাক্ত করা হয়। পরে তার বড় ছেলে স্বপন ও নাতি রাব্বি লাশ বুঝে নেন। তিনি বলেন, লাশ নেওয়ার সময় লিটন মর্গে যাননি। শনিবার রাতেই আজিমপুর কবরস্থানে রশীদের লাশ দাফন করা হয়।


আরও দেখুন: