ঢাকা মেডিকেলে ঢাবির শিক্ষার্থীসহ ৩ দালাল আটক

ডক্টর টিভি রিপোর্ট
2023-06-05 11:41:42
ঢাকা  মেডিকেলে ঢাবির শিক্ষার্থীসহ ৩ দালাল আটক

ঢামেকের মেডিসিন ওয়ার্ড থেকে আটক করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালে নতুন ভবনের মেডিসিন বিভাগ থেকে একটি ডায়াগনস্টিক সেন্টারের তিন দালালকে আটক করেন ঢামেকের আনসার সদস্যরা।

আটককৃতরা হলেন মো. মাহফুজার রহমান (মুন), মো. সবুজ ভূঁইয়া ও বিপুল মিয়া (নাহিদ)। এর মধ্যে মাহফুজার রহমান (মুন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী।

রোববার (৪ জুন) বিকেল পাঁচটার দিকে তাদের মেডিসিন ওয়ার্ড থেকে আটক করা হয়। পরে তাদের নিয়ে যাওয়া হয় মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয়ে।

ঢামেকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক সাংবাদিকদের জানান, ঢাকা মেডিকেলের মেডিসিন ওয়ার্ড থেকে তিন দালালকে আমরা আটক করি। নতুন ভবনে স্টাফদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেটি হাতাহাতিতে পৌঁছায়। পরে আমাদের পুলিশের ইনচার্জ ও আনসার সদস্যরা তাদের তিনজনকে আটক করে প্রশাসনিক ব্লকে নিয়ে আসে।

তিনি জানান, এদের মধ্যে মাহফুজার রহমান মুন ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী। এটি জানতে পেরে আমরা ঢাবির প্রক্টরকে খবর দেয়। তিনি এসে মুচলেকা দিয়ে মুন ও নাহিদকে ছাড়িয়ে নিয়ে যান। আমরা সবুজ নামের অন্যজনকে শাহবাগ থানায় হস্তান্তর করি।

কিছুদিন আগে গাইনি ওয়ার্ড থেকে অভিযান পরিচালনা করে চারজনকে আটক করে শাহবাগ থানায় হস্তান্তর করেছি। আমাদের হাসপাতালে প্রতিদিন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মো. নাজমুল হক।


আরও দেখুন: