কুষ্টিয়া মেডিকেলের নতুন পরিচালক ডা. মারুফ হাসান

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-27 13:17:27
কুষ্টিয়া মেডিকেলের নতুন পরিচালক ডা. মারুফ হাসান

২৫ মে স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক আদেশে এ তথ্য জানানো হয়।

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসাবে নিয়োগ পেয়েছেন ডা. এ এস এম মারুফ হাসান । বৃহস্পতিবার (২৫ মে) স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ শাখার সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ এস এম মারুফ হাসানকে বদলিপূর্বক পদায়ন করা হলো।

বদলি/পদায়নকৃত কর্মকর্তা পরবর্তী পাঁচ কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ষষ্ঠ কর্মদিবস থেকে বর্তমান কর্মস্থলে তাৎক্ষণিক অব্যাহতি (স্ট্যান্ডরিলিজ) মর্মে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

অবমুক্তির সময় তিনি বর্তমান কর্মস্থল হতে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন। এবং যোগদানের পর ন্যাস্তকৃত বিভাগে/কর্মস্থলে মুভ ইন হবেন।

ডা. মারুফ হাসান সবশেষ স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত উপ-পরিচালক হিসাবে কর্মরত ছিলেন। এর আগে তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজের আবাসিক মেডিকেল অফিসার , মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

→প্রজ্ঞাপনটি দেখুন


আরও দেখুন: