ইউনাইটেড হসপিটালে সপ্তাহব্যাপী নার্স দিবস উদযাপন

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-23 19:37:08
ইউনাইটেড হসপিটালে সপ্তাহব্যাপী নার্স দিবস উদযাপন

২০ মে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।

‘আমাদের নার্স, আমাদের ভবিষ্যৎ’ আন্তর্জাতিক নার্স দিবসের এই প্রতিপাদ্যকে সামনে রেখে সপ্তাহব্যাপী নার্স দিবস উদযাপন করেছে ইউনাইটেড হসপিটাল। নার্স, ডাক্তার ও রোগীদের নিয়ে আয়োজিত সপ্তাহব্যাপী  অনুষ্ঠান ২০ মে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়

আয়োজনে স্বাস্থ্যসেবার তিনটি বিষয় 'ডায়াবেটিক রোগীর জীবনযাত্রা ও ব্যবস্থাপনা', 'মাতৃস্বাস্থ্য নিয়ে আলোচনা', 'হাইপারটেনশন রোগীদের জন্য শারীরিক ব্যায়ামের উপকারিতা' নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠানে ডাক্তার, নার্স এবং রোগীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

১১ মে থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী এই আয়োজনের লক্ষ্য ছিল মানসম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদানে নার্সদের ব্যতিক্রমী অবদানকে উদযাপন করা ও তাদের যথাযথ স্বীকৃতি দেওয়া। ৫৬৫ জন নার্স অংশগ্রহণ করে এই আয়োজনকে স্মরণীয় এবং অর্থবহ করে তোলে।

সপ্তাহব্যাপী আয়োজনের বিষয়ে চিফ নার্সিং অফিসার (সিএনও) রোজ থমাস থেক্কিল জানান, আমাদের নার্সদের নিজেকে উজাড় করার মানসিকতা ও ব্যতিক্রমী যত্ন নেওয়ার প্রচেষ্টার জন্য আমার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। পেশাদারিত্ব এবং সহানুভূতির মাধ্যমে একজন রোগীর জীবনে পরিবর্তন আনার জন্য সব নার্সকে আমার আন্তরিক ধন্যবাদ।


আরও দেখুন: