নাটোর জেলা হাসপাতালের নতুন তত্ত্বাবধায়ক ডা. মশিউর রহমান

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-22 20:14:59
নাটোর জেলা হাসপাতালের নতুন তত্ত্বাবধায়ক ডা. মশিউর রহমান

ডা. মুহাম্মদ মশিউর রহমান।

নাটোর জেলা হাসপাতালের নতুন তত্ত্বাবধায়ক হিসেবে ডা. মুহাম্মদ মশিউর রহমানকে নিয়োগ দিয়েছে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়। রবিবার (২১ মে) স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ শাখার সহকারী সচিব এম. কে. হাসান জাহিদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) কর্মকর্তা ডা. মুহাম্মদ মশিউর রহমানকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে নাটোর জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে নিয়োগ দেওয়া হলো।

বদলি/পদায়নকৃত কর্মকর্তা আগামী ৫ কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ৬ষ্ঠ কর্মদিবস থেকে বর্তমান কর্মস্থলে তাৎক্ষণিক অব্যাহতি (স্ট্যান্ডরিলিজ) মর্মে গণ্য হবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

ডা. মুহাম্মদ মশিউর রহমান বিসিএস ২৭ ব্যাচে সুপারিশপ্রাপ্ত কর্মকর্তা। তিনি বর্তমানে নাটোর জেলা সিভিল সার্জন হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি কিশোরগঞ্জ ও নওগাঁর মান্দা উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছড়াও ডা. মুহাম্মদ মশিউর রহমান কুষ্টিয়া ম্যাটস এর জুনিয়র লেকচারার হিসেবে কর্মরত ছিলেন।

→প্রজ্ঞাপনটি দেখুন


আরও দেখুন: