ত্রিপল এস ডায়াগনস্টিক ও ইনসাফ বারাকাহ হাসপাতালের কর্পোরেট চুক্তি 

ডক্টর টিভি রিপোর্ট :
2023-05-20 19:08:47
ত্রিপল এস ডায়াগনস্টিক ও ইনসাফ বারাকাহ হাসপাতালের কর্পোরেট চুক্তি 

ত্রিপল এস ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিক লিমিটেড ও ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের মধ্যে (স্বাস্থ্যসেবা) সমঝোতা চুক্তি সই

ত্রিপল এস ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিক লিমিটেড ও ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের মধ্যে (স্বাস্থ্যসেবা) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শনিবার (২০ মে) বারাকাহ ফাউন্ডেশনের সভাকক্ষে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

ইনসাফ বারাকাহ হাসপাতালের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলতাফ হোসেন, এজিএম মোঃ হাফিজুর রহমান, এসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল। ত্রিপল এস ডায়াগনস্টিক সেন্টাারের পক্ষে স্বাক্ষর করেন চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল ইসলাম বুলবুল, এবং প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আব্দুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর ও আইবিএফ সিইও মোঃ নজরুল ইসলাম (শাওন), ত্রিপল এস ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিক লিমিটেড এর পরিচালক শামসুন্নাহার এবং ইনসাফ বারাকাহ হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ আব্দুল কুদ্দুস, বিজনেস প্রমোশন এক্সিকিউটিভ মোঃ মোশতাক আহমেদ, ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ মোঃ সাদ আব্দুল্লাহ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

এই চুক্তির ফলে ত্রিপল এস ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিক লিমিটেডের সব রোগী, কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা ইনসাফ বারাকাহ হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় ডিসকাউন্ট সুবিধা পাবেন। 


আরও দেখুন: