চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল থেকে ফ্রি চিকিৎসা-ওষুধ পেলেন রোগীরা

ডক্টর টিভি রিপোর্ট :
2023-05-12 16:09:23
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল থেকে ফ্রি চিকিৎসা-ওষুধ পেলেন রোগীরা

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্প থেকে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ, ডায়বেটিস নির্ণয় ও ওষুধ পেয়েছেন দুই শতাধিক রোগী। 

শুক্রবার (১২ মে) শিল্পগ্রুপ বিএসআরএমের পৃষ্ঠপোষকতায় ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে হেলথ ক্যাম্পটির আয়োজন করা হয়। 

সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল হেলথ ক্যাম্পে ইসলাম, ডা. সৈকত বড়ুয়া, ডা. শান্তনু, ডা. হাবিব ফাহিম, ডা. তন্ময় ধর, ডা. আনহা, বাবলা সৈকত সরকার, ফারুক চৌধুরী ফয়সাল, আবু কায়সার সৌরভ, রমিজ উদ্দীন কানন চিকিৎসা সেবা দেন। 

সবুরা হক ফাউন্ডেশন, এলবিয়ন গ্রুপ, হোম হাসপাতাল, রোটারেক্ট ক্লাব অব মেডিকেল কমিউনিটির সহযোগিতায় এ সময় রোটারেক্ট ডা. কাউসার, মিফাতুল আলম, বিশাখা দাশ, নুসরাত জাহান, শাইলা, শমিষ্ঠা, ফারিহা, রিজোয়ান, সবুরা হক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমিনুল হক, তৌহিদ, তালেব সওদাগর, কামাল মিয়া, বিকিসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

হেলথ ক্যাম্পের কার্যক্রম উদ্বোধন করেন ১২নং সরাইপাড়া ওয়ার্ডের কাউন্সিলর নুরুল আমীন।

জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া করেন, আমরা রোগীদের পূর্ণাঙ্গ সেবার ব্যবস্থা করার সবোচ্চ চেষ্টা করি। একজন রোগী চিকিৎসক থেকে শুরু করে সুস্থ হওয়া পযন্ত যাবতীয় যে ধাপ (মেডিসিন, মেডিকেল চেকআপ) আমরা সবকিছু সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করি। রোগীদের বৃহৎ কল্যাণে আমাদের আরো কিছু পরিকল্পনা রয়েছে। সবার সহযোগিতা পেলে আশা করছি এই স্বাস্থ্যসেবা ক্ষেত্রে আরো অনেক বেশি কাজ করতে পারবো।


আরও দেখুন: