স্বাস্থ্যের ৪ কর্মকর্তাকে বদলি

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-10 14:40:51
স্বাস্থ্যের ৪ কর্মকর্তাকে বদলি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা ও পরিবার কল্যাণ বিভাগের চার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব মো. মোহসিন উদ্দীন স্বাক্ষরিত দুটি পৃথক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

এতে বলা হয়, মাদারীপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. দিলরুবা ফেরদৌসকে নিজ বেতনে ঢাকার মিরপুরের লালকুঠি মাতৃ ও শিশু স্বাস্থ্য প্রশিক্ষণ প্রতিষ্ঠানের গাইনী/অবস বিভাগের সিনিয়র কনসালটেন্ট পদে বদলি করা হলো। পাশাপাশি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. শাহিনুর রহমানকে মাদারীপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার পদে বদলি করা হলো।

একই আদেশে শরীয়তপুরের ড্যামুডা মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. মো. হাদী মোমিনকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার পদে বদলি করা হলো।

এছাড়া আরেক প্রজ্ঞাপনে সিরাজগঞ্জের শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. আব্দুল মঈদকে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল অফিসার হিসেবে বদলির আদেশ দেওয়া হয়।

বদলি/পদায়নকৃত কর্মকর্তারা ১০ মে তারিখের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ১০ মে সন্ধ্যা থেকে বর্তমান কর্মস্থলে তাৎক্ষণিক অব্যাহতি (স্ট্যান্ডরিলিজ) মর্মে গণ্য হবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

→বদলিকৃত কর্মকর্তাদের তালিকা দেখতে ক্লিক করুন


আরও দেখুন: