ঠাকুরগাঁওয়ে ভুয়া মেডিসিন বিশেষজ্ঞকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-07 13:50:28
ঠাকুরগাঁওয়ে ভুয়া মেডিসিন বিশেষজ্ঞকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা

গ্রেপ্তার ভুয়া চিকিৎসক শরিফুল ইসলাম।

ঠাকুরগাঁওয়ের পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার একটি বেসরকারি হাসপাতালে অভিযান চালিয়ে শরিফুল ইসলাম নামে এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে ওই হাসপাতালটি সিলগালা করে দেওয়া হয়েছে।

শনিবার (৬ মে) দুপুরে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার আমাদের হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ক্লিনিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার ও সাজা প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ কার্যক্রম প্রতিরোধে জেলা ম্যাজিস্ট্রেট কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামছুজ্জামান আসিফ এ অভিযানের নেতৃত্ব দেন।

শরিফুল ইসলাম নিজেকে ভারতের পশ্চিমবঙ্গের ২৪ পরগনা জেলার বেলঘরিয়া থানার নন্দনপুর আমতলা গ্রামের আমির শেখের ছেলে বলে জানান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শামছুজ্জামান আসিফ জানান, আটক ব্যক্তি ভারতের রাজীব গান্ধী স্বাস্থ্যবিজ্ঞান বিশ্ববিদ্যালয় হতে এমবিবিএস ডিগ্রি অর্জন করেছেন বলে উল্লেখ করলেও তার সকল সনদ ভুয়া। তার কাছ থেকে একটি ভারতীয় পাসপোর্ট জব্দ করা হয়েছে। তার এসএসসি ও এইসএসসি সনদে ভিন্ন নামে রেজিস্ট্রেশন করা।

শরিফুল ইসলাম ঠাকুরগাঁওয়ের আমাদের হাসপাতালে জেনারেল মেডিসিন বিশেষজ্ঞ ও ব্রেইন স্পাইন নার্ভ বিশেষজ্ঞ হিসেবে সাইনবোর্ড টানিয়ে ভুয়া চিকিৎসা দিয়ে আসছিলেন।


আরও দেখুন: