ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণ শুরু ৯ মে

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-07 12:56:33
ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণ শুরু ৯ মে

পুনঃনিরীক্ষার ফলাফল আবেদনকারীকে যথাসময়ে জানানো হবে।

দেশের সরকারি-বেসরকারি ডেন্টাল কলেজের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ডেন্টাল ভর্তি পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু হবে ৯ মে। যা চলবে ১৫ মে পর্যন্ত।

শনিবার (৬ মে) স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের চিকিৎসা শিক্ষা বিভাগের পরিচালক ডা. মুজতাহিদ মুহাম্মদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ফল পুনঃনিরীক্ষণের জন্য শিক্ষার্থীরা আগামী ৯ থেকে ১৫ মে তারিখের মধ্যে টেলিটক নম্বর থেকে এসএমএসের মাধ্যমে অফেরতযোগ্য এক হাজার টাকা জমা দিয়ে পরীক্ষার ফল পুনঃনিরীক্ষার জন্য আবেদন করাতে পারবেন।

আবেদন ইচ্ছুক শিক্ষার্থীরা টেলিটকের যেকোনো প্রিপেইড নাম্বার দিয়ে SMS: DGME RSC Roll No লিখে 16222 নম্বরে পাঠালে (যেমন DGME RSC< Space>1116000) Message এ একটি PIN নম্বর আসবে।

দ্বিতীয় SMS ফি দেওয়ার জন্য PIN দিয়ে SMS করতে হবে DGME< Space > RSC< Space >YESPIN লিখে 16222 নম্বরে পাঠাতে হবে। যেমন: DGME< Space > RSC< Space >YES< Space > 3699 SMS-2 পাঠালে ফি জমা বাবদ একটি প্রাপ্তি স্বীকার SMS পাওয়া যাবে।

পরবর্তী সময়ে পুনঃনিরীক্ষার ফলাফল আবেদনকারীকে জানানো হবে। এ ব্যাপারে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ভর্তি পরীক্ষা কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


আরও দেখুন: