স্বাস্থ্যের তিন কর্মকর্তা বদলি

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-02 19:34:44
স্বাস্থ্যের তিন কর্মকর্তা বদলি

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ৩ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। রোববার (৩০ এপ্রিল) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো: আলমগীর কবীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ জারি করা হয়।

ডা. এস আই এম রাজিউল করিমকে (১১১৪০৮) পঞ্চগড়ের বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থেকে বদলি করা হয়েছে। একই আদেশে বলা হয় তাকে পঞ্চগড়ের আধুনিক সদর হাসপাতালে পদায়ন করা হয়েছে।

ডা. মো: সাইফুল হাসানকে (১১২২৬৪) বরিশালের পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থেকে বদলি করা হয়েছে। একই আদেশে বলা হয় তাকে বরিশাল আইএইচটি তে পদায়ন করা হয়েছে।

ডা. কানিজ সাবিহাকে (১০০৩৪৮১) রংপুরের পীরগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা থেকে বদলি করা হয়েছে। একই আদেশে বলা হয় তাকে রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) এর কার্যালয়ে পদায়ন করা হয়েছে।

আদেশে আরও বলা হয়, বদলী/পদায়নকৃত কর্মকর্তারা পরবর্তী তিন কর্মদিবসের মধ্যে বদলীকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় চতুর্থ কর্মদিবস থেকে বর্তমান কর্মস্থলে তাৎক্ষণিক অব্যাহতি (স্ট্যান্ডরিলিজ) মর্মে গণ্য হবেন।

 


আরও দেখুন: