নিটোর ও ফতুল্লার দুই চিকিৎসক কর্মকর্তাকে বদলি

ডক্টর টিভি রিপোর্ট
2023-05-02 12:50:43
নিটোর ও ফতুল্লার দুই চিকিৎসক কর্মকর্তাকে বদলি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের দুই কর্মকর্তাকে বদলিপূর্বক পদায়ন করা হয়েছে। রবিবার (৩০ এপ্রিল) স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-২ শাখার সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের প্রোগ্রামার ডা. রওনক জাহানকে বদলিপূর্বক ওএসডি, স্বাস্থ্য অধিদপ্তর ও উপজেলা হেলথ কেয়ারের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার (ট্রাইবাল হেলথ) পদে পদায়ন করা হলো।

একই আদেশে নারায়ণগঞ্জের ফতুল্লার ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আরএমও (রেসিডেন্সিয়াল মেডিক্যাল অফিসার) ডা. মধুছন্দা হাজরা মৌকে বদলিপূর্বক ওএসডি, স্বাস্থ্য অধিদপ্তর ও এডোলেসেন্ট হেলথ এন্ড স্কুল হেলথ প্রোগ্রামের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার (মনিটরিং এন্ড ইভালুয়েশন) পদে পদায়ন করা হলো।

বদলি/পদায়নকৃত কর্মকর্তারা পরবর্তী তিন কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় চতুর্থ কর্মদিবস থেকে বর্তমান কর্মস্থলে তাৎক্ষণিক অব্যাহতি (স্ট্যান্ডরিলিজ) মর্মে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

→প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন


আরও দেখুন: