বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ৩টি নরমাল ডেলিভারি সম্পন্ন

ডক্টর টিভি রিপোর্ট
2023-04-29 16:54:13
বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ৩টি নরমাল ডেলিভারি সম্পন্ন

কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২ ঘন্টায় ৩টি নরমাল ডেলিভারি সম্পন্ন

কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২ ঘন্টায় ৩টি নরমাল ডেলিভারি সম্পন্ন হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১০টা থেকে আজ শনিবার সকাল ১০ টা পর্যন্ত ডেলিভারিগুলো করা হয়। ডক্টর টিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. কামরুল হাসান সোহেল।

ডেলিভারিতে নেতৃত্ব দেন- মিডওয়াইফ রেজওয়ানা আক্তার, শাফলি বেগম ও বনানী আক্তার এমি। পরে নবজাতকদের মায়েদের হাতে নবজাতকদের জন্য ইউএইচএফপিও’র শুভেচ্ছা উপহার তুলে দেন আবাসিক মেডিকেল অফিসার ডা: নূরেন তাসকিন তুলি, আবাসিক মেডিকেল অফিসার ডা: সিফাত সালেহ, মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা: তানজিম মজুমদার। বর্তমানে নবজাতক এবং তাদের মায়েরা সবাই সুস্থ আছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।  

উল্লেখ্য, বরুড়ার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেয়ার পর থেকে নরমাল ডেলিভারিকে উৎসাহিত করে আসছেন ডা. কামরুল হাসান সোহেল। এরই ধারাবাহিকতায় চলতি মাসে ৫০টি নরমাল ডেলিভারি সম্পন্ন হয়েছে স্বাস্থ্য কমপ্লেক্সটিতে। আর ২০২১ সালের অক্টোবরে দায়িত্ব নেয়ার পর থেকে এ পর্যন্ত মোট ৯ শতাধিক নরমাল ডেলিভারি হয়েছে বলে জানান তিনি।


আরও দেখুন: