ডা. বুলবুল হত্যার অভিযোগ গঠন শুনানি পেছাল

ডক্টর টিভি রিপোর্ট :
2023-04-18 16:55:19
ডা. বুলবুল হত্যার অভিযোগ গঠন শুনানি পেছাল

রাজধানীর মিরপুরে ডেন্টাল সার্জন ডা. আহমেদ মাহি বুলবুল হত্যা মামলায় অভিযুক্ত ৫ জন  আসামির বিরুদ্ধে চার্জশুনানি পিছিয়েছে

রাজধানীর মিরপুরে ডেন্টাল সার্জন ডা. আহমেদ মাহি বুলবুল হত্যা মামলায় অভিযুক্ত ৫ জন  আসামির বিরুদ্ধে চার্জ শুনানি পিছিয়েছে। নতুন তারিখ ধার্য করা হয়েছে আগামী  ২৫ মে। 

মঙ্গলবার (১৮ এপ্রিল) মামলাটির চার্জগঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু কারাগারে আটক থাকা আসামিদের আদালতে হাজির না করায় রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের শুনানির জন্য সময় আবেদন করেন। এর প্রেক্ষিতে ঢাকার ১৩তম অতিরিক্ত মহানগর দায়রা জজ কুদরত-এ-ইলাহির আদালত নতুন দিন ধার্য করেন।

মামলার আসামিরা হলেন- মো. রায়হান ওরফে সোহেল আপন, রাসেল হোসেন হাওলাদার, আরিয়ান খান হৃদয়, সোলায়মান ও রিপন।

উল্লেখ্য, ২০২২ সালের ২৭ মার্চ ভোরে মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন ডেন্টাল সার্জন ডা. আহমেদ মাহি বুলবুল।

এ ঘটনায় নিহতের স্ত্রী শাম্মী আক্তার বাদী হয়ে একটি মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়।

তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন।

অভিযোগপত্রে বলা হয়, চিকিৎসক বুলবুল একজন দন্ত চিকিৎসক ও প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন। ঠিকাদারি কাজের জন্য নোয়াখালী যাওয়ার উদ্দেশে ২০২২ সালের ২৭ মার্চ ভোরে বাসা থেকে বের হয়ে রিকশায় করে শেওড়াপাড়া বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন।

পশ্চিম কাজীপাড়ার নাভানা ফার্নিচার শোরুমের সামনে প্রধান সড়কে পৌঁছার পর আসামি রিপন ও রাসেল রিকশার গতিরোধ করে। পরে তার কাছে থাকা সবকিছু দিতে বললে ডা.  বুলবুল তাতে অস্বীকৃতি জানান।

মোবাইল দিতে না চাওয়ায় রিপন বুলবুলের উরুতে আঘাত করে জখম করে মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। আঘাতে রাস্তায় পড়ে যান তিনি। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরও দেখুন: