স্বাস্থ্যের তিন কর্মকর্তার বদলি-পদায়ন

ডক্টর টিভি রিপোর্ট
2023-04-12 14:20:42
 স্বাস্থ্যের তিন কর্মকর্তার বদলি-পদায়ন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের দুই কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব আলমগীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

এতে বলা হয়, ডা. মো. আব্দুল মান্নান সহযোগী অধ্যাপক (শিশু), ওএসডি, স্বাস্থ্য অধিদপ্তর ও লাইন ডাইরেক্টরকে পরবর্তী পদায়নের জন্য স্বাস্থ্যসেবা বিভাগের পার-১ শাখায় ন্যস্ত করা হয়েছে। এ ছাড়া অধ্যাপক ডা. মিজানুর রহমানকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (নিটোর) ব্লাড ট্রান্সফিউশন মেডিসিন বিভাগ থেকে ওএসডি স্বাস্থ্য অধিদপ্তর ও লাইন ডাইরেক্টর পদে বদলি করা হয়েছে।

এছাড়া আরেক প্রজ্ঞাপনে কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালের এ্যানেসথেসিওরজি বিভাগের সহকারি অধ্যাপক ডা. মোহাম্মদ আনিসুর রহমানকে ওএডি, স্বাস্থ্য অধিদপ্তর ঢাকা ও প্রোগ্রাম ম্যানেজার-২ হসপিটাল সার্ভিস ম্যানজমেন্ট পদে বদলির আদেশ দেওয়া হয়েছে।

বদলি/পদায়নকৃত কর্মকর্তারা পরবর্তী তিন কর্মদিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় চতুর্থ কর্মদিবস থেকে বর্তমান কর্মস্থলে তাৎক্ষণিক অব্যাহতি (স্ট্যান্ডরিলিজ) মর্মে গণ্য হবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

→প্রজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

 


আরও দেখুন: