চিকিৎসাসেবায় আরও একধাপ এগিয়ে দক্ষিণ সুরমা স্বাস্থ্য কমপ্লেক্স

অনলাইন ডেস্ক
2023-04-07 11:12:38
চিকিৎসাসেবায় আরও একধাপ এগিয়ে দক্ষিণ সুরমা স্বাস্থ্য কমপ্লেক্স

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শল্যচিকিৎসা কার্যক্রম উদ্বোধন করেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব

চিকিৎসাসেবায় আরও একধাপ এগিয়ে গেল সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। গত ৩ এপ্রিল (সোমবার) হাসপাতালের শল্যচিকিৎসা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নূসরাত লায়লা নীরা, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ মঈনুল আহসান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রুবাইয়া আহমেদ, সার্জারি এবং গাইনী ও অ্যানেসথেসিয়া কনসালট্যান্ট, মেডিকেল অফিসার ডাঃ সালমান, ডাঃ ফাহিম, মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, নার্সিং কর্মকর্তা শিপা বেগম, রোকেয়া, শ্রীদাম সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা। 

5a98d874-64ab-40b9-b7aa-1b8cc16a0a6a

উদ্বোধনের পূর্বে পোস্ট অপারেটিভ রুমে দুইজন রোগীর সাথে কথা বলেন সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। পরবর্তীতে তিনি উদ্বোধনী অনুষ্ঠানে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ মঈনুল আহসান জানান, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঠিক নির্দেশনায় অপারেশন থিয়েটারের কার্যক্রম চালুর ক্ষেত্রে আন্তরিক সহযোগিতা করেন স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর (উপজেলা হেলথ কেয়ার) ডাঃ রিজওয়ানুর রহমান, উপপরিচালক ও প্রোগ্রাম ম্যানেজার ডাঃ হাছিবুর রহমান ভূইয়া ও সিলেটের সিভিল সার্জন ডাঃ এস এম শাহরিয়ার। এ জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। 


আরও দেখুন: