নোয়াখালীতে ২ ভুয়া চিকিৎসককে ২ লাখ টাকা অর্থদণ্ড

অনলাইন ডেস্ক
2023-04-04 21:04:24
নোয়াখালীতে ২ ভুয়া চিকিৎসককে  ২ লাখ টাকা অর্থদণ্ড

নোয়াখালীর কবিরহাট ও সোনাইমুড়ীতে পৃথক অভিযানে দুই ভুয়া চিকিৎসকের ২ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

নোয়াখালীর কবিরহাট ও সোনাইমুড়ীতে পৃথক অভিযানে দুই ভুয়া চিকিৎসকের ২ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সূত্র : জাগো নিউজ।  

আজ মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে কবিরহাটের ভুইয়ারহাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতিমা সুলতানা এবং সোনাইমুড়ীর ইউএনও মো. ইসমাইল হোসেন আমিশাপাড়া ইউনিয়নে অভিযান পরিচালনা করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- কবিরহাটের ইব্রাহীম মেডিকেল হলের মালিক ফরহাদ উদ্দিন সুমন (৩৪) ও সোনাইমুড়ীর আমিশাপাড়ার আইছপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে আবদুর রহমান (২৪)। তাদের দুজনকে ১ লাখ করে মোট ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

কবিরহাটের ইউএনও ফাতিমা সুলতানা বলেন, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে দুপুরে ভুইয়ারহাট বাজারে অভিযান চালানো হয়। সেখানে ফরহাদ হোসেন সুমন নামের এ ব্যক্তি ডাক্তার পদবি ব্যবহার করে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছেন। পরে তাকে একলাখ টাকা জরিমানা করে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

অন্যদিকে সোনাইমুড়ীর ইউএনও মো. ইসমাইল হোসেন বলেন, মঙ্গলবার দুপুরে আমিশাপাড়া ঈদগাঁ আমিন বাজারে অভিযান চালিয়ে ভুয়া ডাক্তার আবদুর রহমানকে একলাখ টাকা জরিমানা করা হয়েছে। তিনি ডাক্তার নন। তারপরও দীর্ঘদিন থেকে ব্যবস্থাপত্র দিয়ে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন।


আরও দেখুন: