বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে, দগ্ধ ১৩

ডক্টর টিভি রিপোর্ট
2023-04-04 16:02:35
বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণে, দগ্ধ ১৩

আহতদের তথ্য দিতে জরুরি বিভাগে তথ্যকেন্দ্র বসিয়েছে ঢামেক কর্তৃপক্ষ

ঢাকার বঙ্গবাজারে আগুনের ঘটনায় ফায়ার সার্ভিসের সদস্যসহ অন্তত ১৩ জন দগ্ধ হয়েছেন। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা নিয়েছেন।

দগ্ধদের মধ্যে ঢাকা মেডিকেলে ১২ ও একজন বার্ন ইনস্টিউটে চিকিৎসা নিয়েছেন। দগ্ধদের মধ্যে ফায়ার সার্ভিসের তিন কর্মী হলেন রবিউল ইসলাম অন্তর (৩০), আতিকুর রহমান রাজন (৩৫) ও মেহেদী হাসান (২৮)।

বঙ্গবাজারে আগুনের ঘটনায় আহতদের তথ্য দিতে জরুরি বিভাগে তথ্যকেন্দ্র বসিয়েছেন ঢামেকের পরিচালক ব্রিগেডিয়ার নাজমুল হক। জরুরি চিকিৎসা সেবা দেওয়ার জন্য ঢামেক কর্তৃপক্ষের রয়েছে রাপিড সার্ভিস টিম।

টিমের সদস্য মো. রাসেল জানান, বঙ্গবাজারে আগুনে দগ্ধ হয়ে ১২ জন এসেছেন ঢাকা মেডিকেলে। তাদের মধ্যে চারজনকে ভর্তি করা হয়েছে। ভর্ভি রোগীদের অবস্থা তেমন গুরুতর না। বাকি আটজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজন হলে তাদেরও ভর্তি করা হবে।

মঙ্গলবার ভোর ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৫০ ইউনিট, সেনা ও বিমানবাহিনী মিলে দুপুর সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানান ফায়ার সার্ভিসের মিডিয়া শাখার কর্মকর্তা শাহজাহান শিকদার।


আরও দেখুন: