সোহরাওয়ার্দী মেডিকেলে নতুন উপাধ্যক্ষ নিয়োগ

অনলাইন ডেস্ক
2023-03-31 21:02:58
সোহরাওয়ার্দী মেডিকেলে নতুন উপাধ্যক্ষ নিয়োগ

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. রুবীনা ইয়াসমীন

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. রুবীনা ইয়াসমীন। রাষ্ট্রপতির আদেশক্রমে বুধবার (২৯ মার্চ) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ অধিশাখার যুগ্মসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ আদেশ দেয়া হয়েছে।

আদেশে বলা হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বিসিএস স্বাস্থ্য ক্যাডার ও স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তা ও মুগদা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. রুবীনা ইয়াসমিনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলের উপাধ্যক্ষ পদে নিয়োগ দেওয়া হলো। আদেশ অনুযায়ী- আগামী ৭ কর্মদিবসের মধ্যে বদলি ও পদায়নকৃত কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় অষ্টম কর্মদিবস অপরাহ্নে ‘স্ট্যান্ড রিলিজড’ বলে গণ্য হবেন।

আদেশে আরও বলা হয়েছে, বদলি ও পদায়নকৃত কর্মকর্তা অবমুক্তির সময় বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন ও যোগদানের পর বদলিকৃত কর্মস্থলে মুভ ইন হবেন।

জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে- উল্লেখ করা হয়েছে আদেশে। 


আরও দেখুন: