নাট্যকারদের বিনামূল্যে চিকিৎসা দেবেন ডা. এজাজ

অনলাইন ডেস্ক
2023-03-31 18:41:06
নাট্যকারদের বিনামূল্যে চিকিৎসা দেবেন ডা. এজাজ

অভিনেতা ডা. এজাজুল ইসলাম

এখন থেকে তিনি নিয়মিত নাট্যকারদের সংগঠন টেলিভিশন নাট্যকার সংঘের সদস্যদের ফ্রি চিকিৎসা দেবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ডা. এজাজুল ইসলাম। সূত্র : আরটিভি অনলাইন। 

বিষয়টি নিশ্চিত করে নাট্যকার সংঘের পক্ষ থেকে সভাপতি হারুন রশীদ ও সাধারন সম্পাদক আহসান আলমগীর এক বিবৃতি দিয়েছেন। 

ঘোষণা অনুযায়ী, নাট্যকার সংঘের অফিসে প্রতি মাসের ১ তারিখে বসবেন তিনি। সেখানে বিকাল ৫টা থেকে ফ্রি চিকিৎসা সেবা দেবেন। 

বিবৃতিতে বলা হয়েছে, ‘আনন্দের সংবাদ, আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, দেশের প্রথিতযশা চিকিৎসক, বিশিষ্ট অভিনেতা এবং নাট্যকার (টেলিভিশন নাট্যকার সংঘ এর সদস্য ) ডাক্তার ইজাজুল ইসলাম এখন থেকে নিয়মিত প্রতি মাসের ১ তারিখ বিকাল ৫টা থেকে টেলিভিশন নাট্যকার সংঘ এর নিকেতন কার্যালয়ের সেমিনার কক্ষে টেলিভিশন নাট্যকার সংঘ এর সম্মানিত সদস্যদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করবেন। সিডিউল অনুযায়ী শনিবার (১ এপ্রিল) বিকাল ৫টায় চিকিৎসা সেবা গ্রহণ করতে আগ্রহী টেলিভিশন নাট্যকার সংঘের সম্মানিত সদস্যগণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।’

প্রসঙ্গত, তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউক্লিয়ার মেডিসিন বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন শেষে অবসর গ্রহণ করেন। বর্তমানে তার গাজীপুর চোরাস্তা এলাকায় নিজের চেম্বার রয়েছে। সেখানে তিনি নিয়মিত রোগী দেখেন। গরিবের ডাক্তার হিসেবে পরিচিত ডা. এজাজ দীর্ঘদিন যাবৎ অসচ্ছল মানুষদের চিকিৎসা সেবা দিয়ে আসছেন। তিনি  ১৯৮৪ সালে রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে নিউক্লিয়ার মেডিসিনে স্নাতকোত্তর করেন।


আরও দেখুন: