স্বাস্থ্যের তিন কর্মকর্তার বদলি-পদায়ন

অনলাইন ডেস্ক
2023-03-30 10:44:53
স্বাস্থ্যের তিন কর্মকর্তার বদলি-পদায়ন

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ৩ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। বুধবার (২৯ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব আলমগীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই বদলির আদেশ জারি করা হয়।

ডা. রোজী আরা খাতুনকে (কোড: ১১৪২৬১) নাটোরের সিভিল সার্জন কর্মকর্তার পদ থেকে বদলী করা হয়েছে। একই আদেশে তাঁকে রাজশাহী বিভাগীয় (স্বাস্থ্য) কার্যালয়ের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) হিসেবে পদায়ন করা হয়েছে। 

ডা. মুহাম্মদ মশিউর রহমানকে কুষ্টিয়ার মেডিকেল অ্যাসিসট্যান্ট ট্রেনিং স্কুলের জুনিয়র লেকচারের পদ থেকে বদলী করা হয়েছে। একই আদেশে তাঁকে নাটোরের সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে। 

ডা. নাজমা আক্তারকে রাজশাহী বিভাগীয় (স্বাস্থ্য) কার্যালয়ের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) পদ থেকে বদলী করা হয়েছে। একই আদেশে তাঁকে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (গবেষণা) হিসেবে পদায়ন করা হয়েছে। 

আদেশে বলা হয়েছে, বদলী/পদায়নকৃত কর্মকর্তারা পরবর্তী ৩ কর্মদিবসের মধ্যে বদলীকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় চতুর্থ কর্মদিবস থেকে বর্তমান কর্মস্থলে তাৎক্ষণিক অব্যাহতি (স্ট্যান্ডরিলিজ) মর্মে গণ্য হবেন। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো। 

অবমুক্তির সময় তিনি বর্তমান কর্মস্থল হতে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম  ডাটাবেজ থেকে মুভ আউট হবেন। এবং যোগদানের পর ন্যাস্তকৃত বিভাগে/কর্মস্থলে মুভ ইন হবেন।  


আরও দেখুন: