শিশু হাসপাতালে পিটুনিতে যুবকের মৃত্যু, আটক ৩

অনলাইন ডেস্ক
2023-03-27 10:57:01
শিশু হাসপাতালে পিটুনিতে যুবকের মৃত্যু, আটক ৩

ঢাকা শিশু হাসপাতাল

রাজধানীর ঢাকা শিশু হাসপাতালে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) দুপুর ১টার দিকে হাসপাতাল চত্বরে সাইকেল চুরির অভিযোগে মো. মামুন (৩৫) নামের ওই যুবককে একদল লোক পিটিয়ে হত্যা করে। 

সূত্র : আরটিভি অনলাইন। 

এ ঘটনায় নিহতের ভাই মাসুদ রানা অজ্ঞাতদের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় হত্যা মামলা করেছেন।

মামলার অভিযোগে মাসুদ রানা বলেছেন, আমার ভাই মামুন। পল্লবী এলাকায় চা বিক্রি করতো সে। মেয়েকে চিকিৎসার জন্য শেরেবাংলা নগর এলাকার ঢাকা শিশু হাসপাতালে যান। সঙ্গে ছিলেন মা এবং ভাবী। চিকিৎসা শেষে তাদেরকে গাড়িতে তুলে দিয়ে ভাই হাসপাতাল এলাকায় থেকে যান। সেখানে ভাইকে চোর সন্দেহে হাসপাতালের আনসার সদস্য ও অ্যাম্বুলেন্স চালকরা পিটিয়ে হত্যা করেছে। আমার ভাই চোর নয়। হত্যায় জড়িতদের বিচার দাবি করেছেন মাসুদ রানা।

শিশু হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা আবদুল হাকিম বলেন, হাসপাতাল থেকে একটি সাইকেল চুরির সময় উপস্থিত জনতা মামুনকে মারধর করেছে বলে আমরা জানতে পেরেছি।

হাসপাতালের পরিচালক ডা. জাহাঙ্গীর আলম বলেন, নিহত যুবককে হাসপাতালের বাহির থেকে মারতে মারতে ভেতরে আনা হয়। উপস্থিত আনসার সদস্যরা এ সময় বাধা দেন। কিন্তু লোকজন তা উপেক্ষা করেই তাকে পেটাতে থাকে। এতে  ঘটনাস্থলেই যুবকটির মৃত্যু হয়। সিসি টিভির ফুটেজ দেখে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।


আরও দেখুন: