জয়পুরহাট সদর হাসপাতাল থেকে ভুয়া নার্স আটক

অনলাইন ডেস্ক
2023-03-20 20:19:42
জয়পুরহাট সদর হাসপাতাল থেকে ভুয়া নার্স আটক

জয়পুরহাটের আধুনিক সদর হাসপাতাল থেকে একজন ভুয়া নার্সকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ

জয়পুরহাটের আধুনিক সদর হাসপাতাল থেকে একজন ভুয়া নার্সকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। আটকৃত ভুয়া নার্স তুলি জয়পুরহাট সদর উপজেলার বাদশা ইউনিয়নের গোপালপুর গ্রামের বাসিন্দা। আজ সোমবার (২০ মার্চ) বেলা ১২ টার দিকে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

হাসপাতাল সূত্র জানায়, বেলা ১১ টার দিকে সিনিয়র স্টাফ নার্সের পোশাক পরিহিত অপরিচিত এক নার্সকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ঘোরাফেরা করতে দেখা যায়। তার গতিবিধি সন্দেহজনক হলে অন্যান্য নার্সরা তাকে জিজ্ঞেস করেন। জবাবে সে তখন এলোমেলো অসংগতিপূর্ণ কথাবার্তা বলে।

পরে তাকে উপসেবা তত্ত্বাবধায়কের রুমে নিয়ে থানায় খবর দিলে পুলিশ এসে জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে জানায় সদর উপজেলার ভাদশা গোপালপুর গ্রামের রমজান আলীর মেয়ে পূর্ণিমা ওরফে তুলি । সে নার্স নয়। এ সময় হাসপাতালের অন্যান্য নার্সদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল উপসেবা তত্ত্বাবধায়ক মোছাঃ নাজমা খাতুন ও সিনিয়র স্টাফ, নার্স, সুপারভাইজাররা বলেন, বিভিন্ন সময়ে শোনা যায় হাসপাতালে শিশু, ঔষধ, মোবাইলসহ অনেক কিছু চুরি হয়। এদের মতো ভুয়া ও প্রতারকেরা আমাদের চোখকে ফাঁকি দিয়ে এসব করে আমাদের দুর্নাম হয়, আমরা ওর শাস্তি চাই।

জয়পুরহাট থানার সাব ইন্সপেক্টর মোঃ রুবেল বলেন, হাসপাতাল থেকে ভুয়া নার্সের খবর দেওয়া হলে হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে হাসপাতাল কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আরও দেখুন: