টাঙ্গাইলে ১০০ চিকিৎসকের ফ্রি মেডিকেল ক্যাম্প

অনলাইন ডেস্ক
2023-03-18 13:32:55
টাঙ্গাইলে ১০০ চিকিৎসকের ফ্রি মেডিকেল ক্যাম্প

ঢাকা থেকে ৬০ বিশেষজ্ঞ চিকিৎসকসহ অন্তত ১০০ জন দিনব্যাপী চিকিৎসাসেবা দেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) এ মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

টাঙ্গাইলের ধনবাড়ী সরকারি ডিগ্রি কলেজ মাঠে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল। এতে ঢাকা থেকে ৬০ বিশেষজ্ঞ চিকিৎসকসহ অন্তত ১০০ জন দিনব্যাপী চিকিৎসাসেবা দেন।

ধনবাড়ী উপজেলার ৫ হাজারের বেশি রোগী চিকিৎসাসেবা নেন। এ সময় তাদের বিনামূল্যে ওষুধও দেওয়া হয়।

অনুষ্ঠানে কৃষিমন্ত্রী বলেন, বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে কোনো বিদেশি শক্তির হস্তক্ষেপ মেনে নেওয়া হবে না। তবে তারা সুষ্ঠু ও সুন্দর নির্বাচন আয়োজনে গঠনমূলক পরামর্শ দিলে বিবেচনা করা হবে। তিনি আরও বলেন, বিএনপি বিদেশিদের কাছে বারবার ধর্না দিচ্ছে। কিন্তু সংবিধানের বাইরে আমাদের কিছুই করার নেই।

আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল মানুষের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছে দিচ্ছেন। তারই অংশ হিসেবে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আমরা ব্যতিক্রমী মেডিকেল ক্যাম্প আয়োজন করেছি। এর মাধ্যমে গ্রামের গরীব মানুষ উন্নত চিকিৎসা সেবা পাচ্ছেন।

এ সময় ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, উপজেলা নির্বাহী অফিসার আসলাম হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমেদ ফরিদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও দেখুন: