ডা. জান্নাতুল নাঈম হত্যা মামলায় প্রতিবেদন দাখিলের দিন পেছালো

অনলাইন ডেস্ক
2023-03-16 17:53:08
ডা. জান্নাতুল নাঈম হত্যা মামলায় প্রতিবেদন দাখিলের দিন পেছালো

ডা. জান্নাতুল নাঈম

ডা. জান্নাতুল নাঈম সিদ্দিককে গলা কেটে হত্যার ঘটনায় দায়ের মামলার মূল আসামি মো. রেজাউল করিম রেজার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন সময় ধার্য করা হয়েছে  আগামী ২০ এপ্রিল। 

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালত এই পরিবর্তিত দিন ধার্য করেন। 

চাঞ্চল্যকর মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আজ দিন ধার্য করা ছিল। মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় নতুন দিন ধার্য করেন আদালত।

২০২২ সালের ১১ আগস্ট রাতে চট্টগ্রাম থেকে আসামি রেজাকে গ্রেফতার করে র‍্যাব। ১৩ আগস্ট তাকে আদালতে হাজির করা হয়। এসময় আসামি স্বেচ্ছায় হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। এর প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় আসামির জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামে আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে উঠেছিলেন নবীন চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিক। এরপর সুযোগ বুঝে স্বামী পরিচয়ধারী কথিত বয়ফ্রেন্ড রেজাউল তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান। ২০২২ সালের ১০ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে ডা. জান্নাতুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ডা. জান্নাতুল নাঈম সিদ্দিকের বাবা শফিকুল আলম বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা করেন।


আরও দেখুন: