খুলনার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠনের নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

অনলাইন ডেস্ক
2023-03-13 10:58:44
খুলনার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠনের নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে তার বাসভবনে বিএমএ খুলনা শাখার প্রতিনিধিদের বৈঠক

খুলনায় ডা. নিশাত আবদুল্লাহ’র ওপর পুলিশের এএসআই নাঈম ও তার সঙ্গীদের হামলা ও মারধরের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। পূর্ব নির্ধারিত কর্মসূচির অংশ হিসাবে রোববার (১২ মার্চ) স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে তার বাসভবনে বিএমএ খুলনা শাখার প্রতিনিধিদের বৈঠকে এ নির্দেশ দেন মন্ত্রী।

বৈঠকে ডা. নিশাত আবদুল্লাহ-র দায়েরকৃত মামলা ফাইনাল রিপোর্ট দেওয়ার বিষয়টি অত্যন্ত ক্ষোভ ও প্রতিবাদের সাথে মন্ত্রীকে অবহিত করেন বিএমএ খুলনার প্রতিনিধিরা। দীর্ঘক্ষণ এ বিষয়ে আলোচনার পর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিবকে প্রধান করে পুলিশের একজন কর্মকর্তা ও একজন চিকিৎসক কর্মকর্তা নিয়ে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠনের নির্দেশ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। সিদ্ধান্ত অনুযায়ী, গঠিত কমিটির তদন্তে যার বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হবে সে শাস্তি ভোগ করবে। কমিটি গঠিত হওয়ার ১০ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দেবে।

আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রীর আমন্ত্রণে উপস্থিত ছিলেন বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহীউদ্দীন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল ও পুলিশের ঊর্ধ্বতন কয়েকজন কর্মকর্তা। খুলনা বিএমএ’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি ডা. বাহারুল আলম ও সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ।


আরও দেখুন: