বিএসএমএমইউয়ে ভর্তি হলেন খাদ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
2023-03-05 17:18:20
বিএসএমএমইউয়ে ভর্তি হলেন খাদ্যমন্ত্রী

পিত্তথলির ইনফেকশানজনিত কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউতে) ভর্তি হয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

পিত্তথলির ইনফেকশানজনিত কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউতে) ভর্তি হয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন।

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা বলেন, মন্ত্রী সাহেব বিএসএমএমইউতে ভর্তি হয়েছেন। ওনার পিত্তথলিতে ইনফেকশান রয়েছে, তাই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি আরও জানান, গত ১ মার্চ নিজ নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহার-পোরশা-নিয়ামতপুরে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি ও ৬ মার্চ নওগাঁয় বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে নওগাঁয় যান সাধন চন্দ্র মজুমদার। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন।

গত শুক্রবার (৩ মার্চ) পোরশায় রাজনৈতিক কর্মসূচি চলাকালে শারিরিক অসুস্থতা অনুভব করেন মন্ত্রী। সন্ধ্যায় স্থানীয় চিকিৎসকদের পরামর্শে কিছু পরীক্ষা নিরীক্ষা করান। পরীক্ষায় দেখা যায় খাদ্যমন্ত্রীর পিত্তথলীতে সামান্য ইনফেকশন রয়েছে।

এ কারণে জেলা সিভিল সার্জন মন্ত্রীকে ঢাকা যাওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি ঢাকা না গিয়ে স্কয়ার হাসপাতালের প্রখ্যাত চিকিৎসক ডা. প্রফেসর সানোয়ার হোসেনের তত্ত্বাবধানে বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

আজ (৫ মার্চ) হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় খাদ্যমন্ত্রীকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়। বেলা ১১টার দিকে নওগাঁর পুলিশ লাইন্স মাঠ থেকে অ্যাম্বুলেন্সটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।


আরও দেখুন: