হঠাৎ অসুস্থ খাদ্যমন্ত্রী, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকা

অনলাইন ডেস্ক
2023-03-05 16:00:06
হঠাৎ অসুস্থ খাদ্যমন্ত্রী, এয়ার অ্যাম্বুলেন্সে আনা হলো ঢাকা

শুক্রবার পোরশায় একটি অনুষ্ঠানে অসুস্থতা অনুভব করেন মন্ত্রী

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়েছে। রবিবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে নওগাঁর পুলিশ লাইন্স মাঠ থেকে অ্যাম্বুলেন্সটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এ সময় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, সিভিল সার্জন ডা. আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার, খাদ্যমন্ত্রী একান্ত সচিব উত্তম কুমার রায়, নওগাঁ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রে জানা গেছে, ১ মার্চ সন্ধ্যায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নওগাঁয় আসেন। পরদিন তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর-পোরশা ও সাপাহারে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। শুক্রবার পোরশায় একটি অনুষ্ঠানে অসুস্থতা অনুভব করেন। এরপর বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন বলেন, শুক্রবার সন্ধ্যায় নওগাঁ সিভিল সার্জনের পরামর্শে কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এতে খাদ্যমন্ত্রীর পিত্তথলিতে সামান্য ইনফেকশন ধরা পড়ে। শারীরিক কোনো জটিলতা নেই। তারপরও শনিবার রাত থেকে তার প্রদাহ বেড়ে যায়। চিকিৎসকের পরামর্শে ঢাকায় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিবেন।


আরও দেখুন: