কুমিল্লা স্বাস্থ্য বিভাগের বার্ষিক ক্রীড়া ও রচনা প্রতিযোগিতা-২০২৩ এর পুরষ্কার বিতরণ

অনলাইন ডেস্ক
2023-03-03 23:44:49
কুমিল্লা স্বাস্থ্য বিভাগের বার্ষিক ক্রীড়া ও রচনা প্রতিযোগিতা-২০২৩ এর পুরষ্কার বিতরণ

কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত বার্ষিক ক্রীড়া ও রচনা প্রতিযোগিতা-২০২৩ এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে

কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত বার্ষিক ক্রীড়া ও রচনা প্রতিযোগিতা-২০২৩ এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলার সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিএমএ ও কুমিল্লা স্বাচিপ এর সভাপতি ডাঃ আব্দুল বাকী আনিস, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মোস্তফা কামাল আজাদ, কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা: মোহাম্মদ আজিজুর রহমান সিদ্দিকী। 

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আতাউর রহমান জসীম, কুমিল্লা স্বাচিপ এর সাধারণ সম্পাদক ডাঃ মোরশেদুল আলম মোর্শেদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: জান্নাতুল জয় ও ডা: আব্দুল্লাহ সাকী এবং বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: সিফাত সালেহ।

গত ১৯ ফেব্রুয়ারি,২০২৩ থেকে শুরু হয় কুমিল্লা জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা যা শেষ হয় গত ১ মার্চ, ২০২৩।


আরও দেখুন: