খুলনায় চিকিৎসক মারধরে পুলিশ কর্মকর্তা ক্লোজড

অনলাইন ডেস্ক
2023-03-02 14:06:58
খুলনায় চিকিৎসক মারধরে পুলিশ কর্মকর্তা ক্লোজড

২৫ ফেব্রুয়ারি অপারেশন চলাকালীন ডা. নিশাত আব্দুল্লাহকে নাঈম মারধর করেন

খুলনায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় পুলিশের এএসআই নাঈমুজ্জামান শেখকে ক্লোজড করেছে সাতক্ষীরা জেলা পুলিশ।

বৃহস্পতিবার (২ মার্চ) তাকে জেলা পুলিশ লাইন্সে ক্লোজড করা হয় বলে জানিয়েছেন সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক।

বিএমএ খুলনার সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ জানান, বৃহস্পতিবার হামলাকারী নাঈমকে গ্রেপ্তারের দাবিতে বেলা ১১টায় শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ছিল। সে কর্মসূচি বাতিল করা হয়েছে।

তিনি জানান, সকাল ১০টায় বিভাগীয় কমিশনার বিএমএ নেতাদের নিয়ে বৈঠক করেন। এরপর বেলা ১১টায় বিএমএ কার্যালয়ে চিকিৎসকদের জরুরি সভা আহবান করেন। সেই সভায় কর্মবিরতি অব্যাহত থাকবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. রবিউল হোসেন জানান, সকাল সাড়ে ৯টা থেকে হাসপাতালের আউটডোরে টিকিট বিক্রি শুরু হয়েছে। কর্মবিরতি প্রত্যাহার হলে রোগীরা চিকিৎসা পাবেন। কিন্তু আধা-ঘণ্টা টিকিট বিক্রি করার পর আবার তা বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এ ছাড়া খুলনার সব সরকারি বেসরকারি হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি এখনও অব্যাহত রয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিভাগীয় মামলা করা হবে।

গত ২৫ ফেব্রুয়ারি খুলনার শেখপাড়ার হক নার্সিং হোমে অপারেশন চলাকালীন শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. নিশাত আব্দুল্লাহকে পুলিশ কর্মকর্তা নাঈম তার সাঙ্গপাঙ্গ নিয়ে মারধর করেন।

পূর্বে অপারেশন করা রোগীর অভিভাবক নাঈম চিকিৎসকের বিরুদ্ধে অবহেলার অভিযোগ তুলে হামলা চালান। এ সময় ডা. আব্দুল্লাহ মার খেয়ে অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে যান।


আরও দেখুন: