কানাডায় সড়কে প্রাণ গেল ৩ বাংলাদেশির, আহত কুমার বিশ্বজিতের ছেলে

অনলাইন ডেস্ক
2023-02-15 14:59:49
কানাডায় সড়কে প্রাণ গেল ৩ বাংলাদেশির, আহত কুমার বিশ্বজিতের ছেলে

আহত শিক্ষার্থী হলেন নিবিড় কুমার। তিনি দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে

কানাডার টরন্টোয় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। স্থানীয় সময় গত সোমবার এ দুর্ঘটনা ঘটে। খবর সিবিসি নিউজ।

কানাডার প্রবাসী বাংলাদেশিরা বলছেন, নিহত তিন শিক্ষার্থী হলেন শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ, আরিয়ান দীপ্ত। আর আহত শিক্ষার্থী হলেন নিবিড় কুমার। তিনি দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে।

তবে কানাডার পুলিশ বা দেশটির গণমাধ্যমে হতাহত শিক্ষার্থীদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি। অন্টারিও প্রাদেশিক পুলিশ (ওপিপি) জানায়, টরন্টোর হাইওয়ে ৪২৭-এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়।

দুর্ঘটনার সময় গাড়িতে চারজন আরোহী ছিলেন। তারা সবাই বাংলাদেশি। শিক্ষার্থী ভিসায় টরন্টোয় অবস্থান করছিলেন বলে সেখানকার পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। তার বয়স ২০ বছর। অন্য দুজনের বয়স ২০ ও ১৭ বছর। আর আহত শিক্ষার্থীর বয়স ২১ বছর। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। এ ঘটনায় তদন্ত চলছে।

কুমার বিশ্বজিতের পারিবারিক সূত্রে জানা গেছে, টরেন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন নিবিড় কুমার। চিকিৎসকরা তাকে আরও ৬-১৮ ঘণ্টা পর্যবেক্ষণ করবেন। দুর্ঘটনা কবলিত গাড়িটি চালাচ্ছিলেন নিবিড় কুমার।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে কানাডার পথে রওনা দিয়েছেন কুমার বিশ্বজিৎ। নিবিড়কে নিয়ে কোনো ধরনের গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন পরিবারের সদস্যরা।


আরও দেখুন: