ডা. এ এস এম জাকারিয়া স্বপনের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
2023-02-14 17:04:30
ডা. এ এস এম জাকারিয়া স্বপনের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিএসএমএমইউ’র সাবেক উপ-উপাচার্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর বিশ্ববিদ্যালয় শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম মহাসচিব প্রয়াত অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপনের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক উপ-উপাচার্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর বিশ্ববিদ্যালয় শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও স্বাচিপ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম মহাসচিব প্রয়াত অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপনের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত উক্ত দোয়া-মাহফিলে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা মোঃ শারফুদ্দিন আহমেদ, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, উপ- উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ মনিরুজ্জামান খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সভাপতি ডা. জামাল উদ্দীন চৌধুরী, মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, অফিস প্রধান, শিক্ষক, চিকিৎসক, রেসিডেন্ট শিক্ষার্থী, কর্মকর্তা, ব্রাদার, মেডিকেল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও কর্মচারীরা অংশ নেন।

এছাড়া প্রয়াত অধ্যাপক ডা. এএসএম জাকারিয়া স্বপনের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে সিলেটের বালাগঞ্জ, মৌলভীবাজারের কুলাউড়া, কুষ্টিয়ার দৌলতপুর, চাঁদপুর, শরীয়তপুর ও ঢাকাসহ বিভিন্ন জেলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এছাড়াও জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে প্রয়াত অধ্যাপক ডা. এএসএম জাকারিয়া স্বপনের নিজ বাড়ি ময়মনসিংহের ত্রিশালে শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপণ কর্মসূচী, দোয়া মাহফিল ও পবিত্র কোরান খতম করা হবে।


আরও দেখুন: