‘অচিরেই স্বাস্থ্য সেবা ও সুরক্ষা আইন জাতীয় সংসদে পাস হবে’

অনলাইন ডেস্ক
2023-01-25 10:21:50
‘অচিরেই স্বাস্থ্য সেবা ও সুরক্ষা আইন জাতীয় সংসদে পাস হবে’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (২৪ জানুয়ারি) ঢাকা মেডিকেল কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত

অচিরেই স্বাস্থ্য সেবা ও সুরক্ষা আইন জাতীয় সংসদে পাস হবে বলে জানিয়েছেন  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (২৪ জানুয়ারি) ঢাকা মেডিকেল কলেজে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।   

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. জামাল উদ্দিন চৌধুরী, মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শফিকুল চৌধুরী, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. টাবলু আব্দুল হানিফ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক ও আবাসিক সার্জন, সদ্য বিদায়ী স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ডা. আফজালুল হক রানা। 

এছাড়াও আলোচনা সভায় ঢাকা মেডিকেল কলেজ এ্যালামনাই এসোসিয়েশন ও মেডিকেল কলেক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, সাবেক ও বর্তমান শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 


আরও দেখুন: