রাজধানীতে পুলিশের হাতে ভুয়া চিকিৎসক আটক

অনলাইন ডেস্ক
2023-01-21 12:32:03
রাজধানীতে পুলিশের হাতে ভুয়া চিকিৎসক আটক

রাজধানীর আদাবরের আদাবর থানার বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় অভিযান চালিয়ে মো. শফিউল্লাহ খান নামের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-লালবাগ বিভাগ

রাজধানীর আদাবরের আদাবর থানার বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় অভিযান চালিয়ে মো. শফিউল্লাহ খান নামের এক ভুয়া চিকিৎসককে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-লালবাগ বিভাগ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে আটক করে গোয়েন্দা-লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

সূত্র : ডিএমপি নিউজ। 

আটকের সময় অভিযুক্তের হেফাজত থেকে একটি প্রেসক্রিপশন প্যাড, ২টি অটো সিল, ২০টি লিফলেট, ৮টি ইনজেকশনের ব্যবহৃত খালি শিশি ও ৮টি ব্যবহৃত ইনজেকশন সিরিঞ্জ জব্দ করা হয়।

সহকারী পুলিশ কমিশনার মুহম্মদ মনিরুজ্জামান জানান, আদাবর থানার বাইতুল আমান হাউজিং সোসাইটির ১০নং রোডের খান মেডিসিন কর্ণারে একজন ভুয়া ডাক্তার চিকিৎসা প্রদান করছে মর্মে তথ্য পাওয়া যায়। উক্ত তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাকে আটক করা হয়। ধৃত শফিউল্লাহর বিরুদ্ধে আদাবর থানায় মামলা দায়ের করেছে পুলিশ। 


আরও দেখুন: