ঢামেক শিক্ষক সমিতির পিঠা উৎসব সম্পন্ন

অনলাইন ডেস্ক
2023-01-15 15:35:48
ঢামেক শিক্ষক সমিতির পিঠা উৎসব সম্পন্ন

আনন্দঘন পরিবেশে হয়ে গেল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) শিক্ষক সমিতি আয়োজিত পিঠা উৎসব

আনন্দঘন পরিবেশে হয়ে গেল ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) শিক্ষক সমিতি আয়োজিত পিঠা উৎসব।

আজ রোববার (১৫ জানুয়ারি) মাঘ মাসের প্রথম সকালে ঢামেকের মিলন অডিটোরিয়ামে আয়োজিত উৎসবে ছিল নানাপদের মুখরোচক পিঠা পুলির আয়োজন। চিকিৎসক ও মেডিকেলে শিক্ষার্থীদের প্রতিদিনের গতানুগতিক সূচিতে আজ ছিল মিষ্টি ছন্দপতন।

উৎসবে অতিথি হিসেবে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. জামাল উদ্দিন, মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন।

উৎসব প্রাঙ্গণে অতিথিদের বরণ করেন ঢামেক শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদার ও সাধারণ সম্পাদক ডা. আহমেদ হোসেন চৌধুরী (হারুণ)। 

উৎসবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢামেকের অধ্যক্ষ অধ্যাপক ডা. শফিকুল ইসলাম, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. আব্দুল হানিফ টাবলু, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও ঢামেকের ইউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আফজালুল হক রানা,  ঢামেকের বিভিন্ন বিভাগের প্রধানেরা, সর্বস্তরের শিক্ষক, ইন্টার্ন চিকিৎসক এবং সাবেক ও বর্তমান মেডিকেল শিক্ষার্থীরা।  

সবার অংশগ্রহণে উৎসবমুখর ও রঙিন হয়ে উঠে পিঠা উৎসব। এ ধরনের চমৎকার আয়োজনের উদ্যোগ নেয়ায় ঢামেক শিক্ষক সমিতির ভূয়সী প্রশংসা করেন অংশগ্রহণকারীরা। 


আরও দেখুন: