চিকিৎসককে অস্ত্র ঠেকিয়ে ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেফতার

অনলাইন ডেস্ক :
2023-01-10 17:07:23
চিকিৎসককে অস্ত্র ঠেকিয়ে ছিনতাইয়ের ঘটনায় ৩ জন গ্রেফতার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসককে অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসককে অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সূত্র : বাংলা ট্রিবিউন। 

প্রকাশিত খবরে বলা হয়েছে, সোমবার (৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে গোয়ালন্দ পৌরসভার ১ নং ওয়ার্ডের মো. আব্দুল গনির (অবসরপ্রাপ্ত পুলিশ) ছেলে রনিকে ও পরে ৩নং ওয়ার্ডের কুমড়াকান্দি মহল্লার মো. সামছুরের ছেলে এমরান হোসেনকে আটক করার কথা জানিয়েছে পুলিশ।

এদিকে, এই ঘটনায় সোমবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা সেবা বন্ধ ছিল। এতে বিপাকে পড়ে চিকিৎসা সেবা নিতে আসা রোগীরা।
জানা যায়, রোববার (৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জরুরি বিভাগের পাশের একটি কক্ষে বসে ছিলেন। এ সময় দুজন দুর্বৃত্ত ওই কক্ষে প্রবেশ করে পিস্তল ও ধারালো ছুরি ঠেকিয়ে তার কাছে থাকা নগদ অর্থ ও তার ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় এবং তারা তাকে ভেতরে রেখে কক্ষ বাইরে থেকে আটকে দিয়ে চলে যায়। পরে তিনি চিৎকার করলে হাসপাতালের অন্যান্য স্টাফরা এগিয়ে এসে উদ্ধার করেন।

ভুক্তভোগী মো. আবুল কালাম আজাদ বলেন, ‘আমি রবিবার দুপুর ২টা থেকে জরুরি বিভাগে দায়িত্ব পালন করছিলাম। রাত সাড়ে ১১টার পর দুজন এসে হঠাৎ আমার মাথায় পিস্তল ও পেটে ধারালো অস্ত্র ঠেকিয়ে এবং হাতে ও মাথায় আঘাত করে আমার মানিব্যাগে থাকা নগদ ছয় হাজার টাকা, ব্যবহৃত একটি স্মার্ট ফোনটি ছিনিয়ে নেয়। আমি এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেবো।’

এ ঘটনায় পুলিশ সোমবার বেলা ১১টার দিকে হাসপাতালের সিসি টিভির ফুটেজ পরীক্ষা করতে গেলে দেখা যায়, সিসি টিভির ক্যাবল ডিভাইস থেকে বিচ্ছিন্ন করা।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহ মোহাম্মদ শরিফ জানান, সিসি টিভির ক্যাবল বিচ্ছিন্ন এবং সম্প্রতি পর পর কয়েকটি ঘটনায় মনে হচ্ছে, এ ঘটনায় হাসপাতালের কেউ যুক্ত থাকতে পারে।


আরও দেখুন: