কাজের মূল্যায়নে ল্যাপটপ পেলেন বরুড়ার ৬ জন সিএইচসিপি

অনলাইন ডেস্ক
2023-01-03 11:00:47
কাজের মূল্যায়নে ল্যাপটপ পেলেন বরুড়ার ৬ জন সিএইচসিপি

কাজের মূল্যায়নে ল্যাপটপ পেলেন কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ৬ জন সিএইচসিপি। সোমবার (২ জানুয়ারি) সিএইচসিপিদের সাথে মাসিক সমন্বয় সভা শেষে ল্যাপটপ তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল

কাজের মূল্যায়নে ল্যাপটপ পেলেন কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ৬ জন সিএইচসিপি। সোমবার (২ জানুয়ারি) সিএইচসিপিদের সাথে মাসিক সমন্বয় সভা শেষে ল্যাপটপ তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল। 

ডক্টর টিভি অনলাইনকে তিনি জানান, গত নভেম্বর ও ডিসেম্বর মাসের কর্মকাণ্ডের মূল্যায়নের (চাইল্ড ডিএল আই, ম্যাটারনাল ডিএল আই) ভিত্তিতে শীর্ষ ৬ জন সিএইচসিপিকে স্বাস্থ্য অধিদপ্তরের এম আই এস থেকে প্রদত্ত ল্যাপটপ প্রদান করা হয়েছে। ২০২১ সালের নভেম্বর থেকে ২০২২ এর ডিসেম্বর পর্যন্ত মাস ভিত্তিক কর্মকাণ্ডের মূল্যায়ন করে মোট ২৫ জন সিএইচসিপিকে এম আই এস থেকে প্রদত্ত ২৫টি নতুন ল্যাপটপ প্রদান করা হয়েছে বলে জানান তিনি। 

এবারে যে ৬জন সিএইচসিপি ল্যাপটপ পেলেন :

১. বিউটি আক্তার (নোয়াদ্দা সিসি), ২. ফাতেমা আক্তার (অলিতলা সিসি), ৩. আফরোজা বেগম (জাঙ্গালিয়া সিসি), ৪. খাদিজা আক্তার (ইলাশপুর সিসি), ৫. নিফাত নাহার (বড় ভাতুয়া সিসি) ও ৬. তাহমিনা আক্তার (হরিষপুরা সিসি)। 

ডা. কামরুল হাসান সোহেল আরও জানান, সিএইচসিপিদের মাসিক মূল্যায়নের ভিত্তিতে বিভিন্ন সময়ে সম্মাননা সনদ ও প্রদান করা হয়ে থাকে। এরফলে  আগামীতে সিএইচসিপিরা কাজে আরও মনোযোগী হবেন এবং এলাকাবাসীকে  আরও ভালো সেবা প্রদান করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। 

মাসিক সমন্বয় সভা ও ল্যাপটপ প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন স্বাস্থ্য পরিদর্শক নেপাল চন্দ্র ভৌমিক ও পরিসংখ্যানবিদ রীটা রাণী দেব।


আরও দেখুন: