নিউট্রিশন অ্যান্ড এ্যালাইড পাবলিক হেলথ কনফারেন্স আগামী ৬ ও ৭ জানুয়ারি

অনলাইন ডেস্ক
2022-12-20 20:38:10
নিউট্রিশন অ্যান্ড এ্যালাইড পাবলিক হেলথ কনফারেন্স আগামী ৬ ও ৭ জানুয়ারি

আগামী ৬ ও ৭ জানুয়ারি বাংলাদেশ এ্যাগ্রিকালচারাল রিসার্চ কাউন্সিলে অনুষ্ঠিত  হতে যাচ্ছে নিউট্রিশন অ্যান্ড এ্যালাইড পাবলিক হেলথ কনফারেন্স’২২

আগামী ৬ ও ৭ জানুয়ারি বাংলাদেশ এ্যাগ্রিকালচারাল রিসার্চ কাউন্সিলে অনুষ্ঠিত  হতে যাচ্ছে নিউট্রিশন অ্যান্ড এ্যালাইড পাবলিক হেলথ কনফারেন্স’২২। এনপিআই ইউনিভার্সিটিসহ আরো পাঁচ অর্গানাইজেশনের যৌথ উদ্যোগে এই আয়োজন করা হচ্ছে।

উদ্বোধনী দিনে মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ডা. এম এ সাত্তার মন্ডল এবং আইসিডিডিউআরবির নির্বাহী পরিচালক ডা. তাহমিদ আহমেদ। 

আরো উপস্থিত থাকবেন হেল্থ লিংকের চেয়ারম্যান ডা. হালিদা হানুম আখতার, স্টেট ইউনিভার্সিটির প্রো-ভিসি অধ্যাপক ডা. নাওজিয়া ইয়াসমিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন বিভাগের পরিচালক অধ্যাপক ডা. খালেদা ইসলাম প্রমুখ।

কনফারেন্সে ওরাল, পোস্টার ও থ্রি মিনিট আইডিয়া কম্পিটিশনের আয়োজন করা হয়েছে। অংশগ্রহণ করতে আগ্রহীদেরকে কনফারেন্সের ওয়েবসাইটে নিবন্ধন করতে বলা হয়েছে। অংশগ্রহণকারীদের জন্য রেজিস্ট্রেশন ফি ধরা হয়েছে ১২৫০ টাকা। বিজয়ীর জন্য থাকছে ক্রেস্ট, সনদ ও প্রাইজ মানি। কনফারেন্সের টাইটেল স্পন্সর অর্ক হেলথ।  

কনফারেন্সের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ডক্টর টিভি।


আরও দেখুন: