মুক্তিযোদ্ধাদের বিশেষ সেবা দিচ্ছে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

অনলাইন ডেস্ক
2022-12-18 10:10:20
মুক্তিযোদ্ধাদের বিশেষ সেবা দিচ্ছে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের জন্য দিনব্যাপী হেলথ ক্যাম্প, স্ক্রিনিং টেস্ট এবং হেলথ কার্ড বিতরণ করা হয়

বাগেরহাটের মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ সেবা ব্যবস্থা করা হয়েছে। এর অংশ হিসেবে ১৫ ডিসেম্বর (বৃহস্পতিবার)  মোংলার স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের জন্য দিনব্যাপী হেলথ ক্যাম্প, স্ক্রিনিং টেস্ট এবং হেলথ কার্ড বিতরণ করা হয়। 

এই কার্যক্রমের শুভ সূচনা করেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ শাহীন জানান, মোংলা উপজেলার ১১৮ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের আমন্ত্রণ জানানো হয়। তার মধ্যে উপস্থিত ছিলেন ৭৮ জন বীর মুক্তিযোদ্ধা। জাতির এই সূর্য সন্তানদের সেবা করার সুযোগ পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মচারি কর্মকর্তাগন খুব আন্দদিত বলে জানান তিনি। 

তিনি আরও জানান, বীর মুক্তিযোদ্ধাদের জন্য এই বিশেষ সেবা প্রদান সবসময় অব্যাহত থাকবে। সেইসঙ্গে অচিরেই বীর মুক্তিযোদ্ধাদের জন্য বহিঃবিভাগে আলাদা কর্নার স্থাপনের আশ্বাস দেন তিনি। 

আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান সহ সংশ্লিষ্ট সকলের প্রতি উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয়। 


আরও দেখুন: