মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে পুষ্টি মেলা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
2022-12-14 16:23:04
মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে পুষ্টি মেলা অনুষ্ঠিত

উপজেলা পুষ্টি সমন্বয় পরিষদের আয়োজনে এবং ক্রেইন প্রকল্পের সহযোগিতায় বাগেরহাটের মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দিনব্যাপী পুষ্টি মেলা এবং প্রচারাভিযান ২০২২ উপলক্ষে র‌্যালি

উপজেলা পুষ্টি সমন্বয় পরিষদের আয়োজনে এবং ক্রেইন প্রকল্পের সহযোগিতায় বাগেরহাটের মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে দিনব্যাপী পুষ্টি মেলা এবং প্রচারাভিযান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার পুষ্টি মেলা উপলক্ষে আয়োজিত র‌্যালি ও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, মোংলা সার্কেলের অতি: পুলিশ সুপার আসিফ ইকবাল, সহকারী কমিশনার (ভূমি) হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা জাহিদুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরৎ জাহান, আবাসিক মেডিকেল অফিসার ডা. শেখ সিরাজুল ইসলাম সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসা কর্মকর্তা, ডেন্টাল সার্জন, সিনিয়র স্টাফ নার্স এবং ক্রেইন প্রকল্পের রুপান্তর, জেজেএস ও ওয়াটার এইড এনজিও'র মোংলার প্রতিনিধিরা। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুষ্টি সমন্বয় কমিটির  সভাপতি দীপংকর দাশ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ শাহীন।

পুষ্টি মেলায় অংশ নেয়া ১৩ টি স্টল থেকে সাধারণ মানুষ এবং সেবা প্রত্যাশীদের বিভিন্ন তথ্য তুলে ধরা হয়। উপজেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তারা স্বতঃস্ফূর্তভাবে পুষ্টি মেলায়  অংশগ্রহণ করেন। 

অতিথি ও দর্শনার্থীরা বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় সেবা গ্রহন করেন। উপজেলা স্বাস্থ্য বিভাগের স্টলে আগত সকলের বিএমআই মেপে ফলাফল সহ একটি বিএমআই কার্ড দেওয়া হয়। সকল স্টলই তাদের কার্যক্রম প্রদর্শন করে অতিথিবৃন্দের কাছ থেকে ভূয়সী প্রশংসা পান।


আরও দেখুন: